• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন |
শিরোনাম :
অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা

সারা দেশে পরিবহন ধর্মঘট, দুর্ভোগে মানুষ

সিসি ডেস্ক, ২৮অক্টোবর।। সড়ক পরিবহন আইনের কয়েকটি ধারা সংশোধনসহ ৮ দফা দাবিতে ৪৮ ঘণ্টার ধর্মঘট ডেকেছেন পরিবহন শ্রমিকেরা। সকাল ৬টা থেকে মঙ্গলবার সকাল ৬টা পর্যন্ত সারা দেশে এই ধর্মঘটে সকাল থেকে গাবতলীতে থেকে কোনো বাস ছাড়ছে না।
সড়ক দুর্ঘটনার মামলা জামিনযোগ্য করা, অর্থদণ্ড ৫ লাখ টাকা না করা, দুর্ঘটনা তদন্ত কমিটিতে শ্রমিক প্রতিনিধি রাখাসহ ৮ দাবিতে আন্দোলন করছেন শ্রমিকেরা। সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন জানায়, তারা ২৬ অক্টোবর পর্যন্ত সরকারকে এসব দাবি মানার জন্য সময় বেঁধে দেয়। কিন্তু সরকার কোনো পদক্ষেপ নেয়নি।
নতুন আইনে শ্রমিক স্বার্থবিরোধী ধারা ৪৮ ঘণ্টার মধ্যে সংশোধন না করা হলে ৩০ অক্টোবর থেকে সারাদেশে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের হুমকি দিয়েছে তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ